Google Adsense , How To Approve।। কি ভাবে Google Adsense Approve করাবেন।

Google Adsense , How To Approve।। কি ভাবে Google Adsense Approve করাবেন।

কেমন আছেন আপনারা , সে কথা আজ জানতে চাচ্ছি না। আজকে সরাসরি আমাদের মূল বিষয়ে চলে যাচ্ছি।

যে দিকেই তাকাই শুধু Google Adsense এর কথাই শুনতে হচ্ছে। তাই ভাবলাম এ বিষয়ে একটি টিউন লেখে ফেলি। কেননা সবাই কে একই কথা বার বার আর বলতে ইচ্ছে করেনা।সবাই শুধু জিজ্ঞেস করে যাচ্ছে , তাদের ওয়েব সাইট এ কেন Google Adsense এপ্রুভ হচ্ছে না।

সত্যিই বিষয় টি অনেক চিন্তার তাই না। কেন Google Adsense আমাদের বার বার রিজেক্ট করে দিচ্ছে। অবশেষে সকলের ওয়েব সাইট গুলো আমি ভিসিট করেছিলাম। বেশ কিছু কমন সমস্যা প্রত্যেকেরই ওয়েব সাইট এ রয়েছে।

আর সেই সকল সমস্যা বলি নিয়েই আজকের টিউন টি আমি সাজিয়েছি। যাদের Google Adsense নিয়ে অনেক দিন থেকে বিভিন্ন সমস্যায় ভুগতেছেন। আশা করি আজকের টিউন মনোযোগ দিয়ে ফলো করলে আর সমস্যা হওয়ার কথা নয়।

আপনাদের Google Adsense এর জন্য যে বিষয় গুলো ওয়েব সাইট এ থাকা প্রয়োজন সে গুলো যদি না থাকে Google Adsense আপনি কখনই পাবেন না। খুব সংক্ষিপ্ত আকারে আজ আমি আপনাদের দেখতে চলেছি কোন কোন বিষয় গুলো আপনাদের ওয়েব সাইট এ থাকা একান্ত জরুরী।

১। Sitemap Page
২। Contact Us Page
৩। Copyright Page
৪। Disclaimer Page
৫। About Us Page
৬। Terms & Contions Page And
৭। Seo (Search Ingine Optimization) Etc.

এই সকল পেজ যদি আপনার ওয়েব সাইট এ না থাকে তবে কখনই আপনি Google Adsense পাবেন না। বলতে পারেন এই সকল পেজ আপনার ওয়েব সাইট এ থাক্তেই হবে। আপনাদের সুবিধার্থে উক্ত পেজ গুলো আমি সংক্ষিপ্ত আকারে বর্ণনা করতেছি –

# Sitemap:-

প্রত্যেক টি ওয়েব সাইট এ Sitemap থাকা অত্যন্ত জরুরী। কেননা Sitemap না থাকলে ভিসিটর রা সহজেই আপনার পোস্ট গুলো সার্চ ইঞ্জিনে খুজে পাবে না। আর Sitemap না থাকলে আপনার ওয়েব সাইট এর কোন পোস্ট গুগল ইন্ডেক্স হবে না। তাই প্রত্যেক টি ওয়েব সাইট ম্যাপ থাক্তেই হবে।

# Contact Us:-

এই পেজের সাথে আমরা সকলেই পরিচিত। কারন এই পেজে প্রত্যেক ওয়েব সাইট এর এডমিন এর সাথে যোগাযোগ করার সকল তথ্য পাওয়া যায়। এই পেজে সাধারণত মোবাইল নম্বর ও ইমেইল দেওয়া থাকে। ইমেইল এর সাহায্যে যে কেউ সহজেই যেন যোগাযোগ করতে পারে।

# Copyright:-

এই পেজের সকল Copyright এর তথ্য থাকে। কেউ আপনার ওয়েব সাইট এর তথ্য কপি করতে পারবে কিনা। বা কপি করলে কি ব্যবস্থা নেওয়া হতে পারে এ সকল তথ্য বর্ণনা আকারে দেওয়া থাকে। যদিও কপি করা অধিকাংশ ওয়েব সাইট অনুমতি প্রদান করে না। তাই কপি করা থেকে বিরত থাকাই উচিৎ।

# Disclaimer:-

এই পেজে ওয়েব সাইট এর সকল দিক নিরদেশনা দেওয়া থাকে। যেমন উক্ত ওয়েব সাইট টি কোন কোন বিষয় প্রকাশ করে থাকে। ভিসিটরের কোন তথ্য গ্রহন বা প্রকাশ করে থাকে এসব সুন্দর ভাবে লেখা থাকে।
তাছারা উক্ত ওয়েব সাইট এর কোন তথ্য অনুমতি ব্যতীত কপি বা প্রকাশ করলে যে সকল ব্যবস্থা নেওয়া হতে পারে সেটিও দেওয়া থাকে। এব সাইট এর কোন তথ্য সম্পর্কে অভিযোগ থাকলে কি ভাবে সেটা অপসরণ করবেন সেই বিষয়ে তথ্য দেওয়া থাকে। তাছারাও ওয়েব সাইট এর আপডেট সম্পর্কে সকল তথ্য এই পেজে প্রকাশ করা হয়।

# About Us:-

এই পেজে ওয়েব সাইট কোন ক্যাটাগরিতে পড়ে সেই সকল বিষয় থাকে। তাছারা কোন বিষয় গুলো প্রকাশ করে থাকে বা উক্ত ওয়েব সাইট এর কাজ কি , এই সকল বিষয় দেওয়া থাকে। যা পড়ে একজন ইউজার সহজেই উক্ত ওয়েব সাইট সম্পর্কে ধারনা লাভ করতে পারে।

# Terms & Contions:-

এই পেজে উক্ত ওয়েব সাইট এর নীতিমালা অর্থাৎ Terms & Contions গুলো লিস্ট আকারে দেওয়া থাকে। কোন কোন বিষয় গুলো উক্ত ওয়েব সাইট অনুমতি প্রদান করে আর কোন কোন বিষয় গুলো উক্ত ওয়েব সাইট অনুমতি প্রদান করে না। সমস্ত কিছু দেওয়া থাকে।

# Seo (Search Ingine Optimization):-

আমরা প্রত্যেক টি ওয়েব সাইট Seo (Search Ingine Optimization) করে থাকি। আসলে আপনার যদি একটি ওয়েব সাইট থেকে থাকে তবে আপনি Seo (Search Ingine Optimization) এর খুব ভালো ভাবে পরিচিত।

কেওনা Seo (Search Ingine Optimization) ছাড়া প্রত্যেক টি ওয়েব সাইট এক দম অচল বলতে পারেন। তাই প্রত্যেক টি ওয়েব সাইট ভালো ভাবে Seo (Search Ingine Optimization) করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।
এই সমস্ত কিছু যদি আপনার ওয়েব সাইট এ থেকে থাকে তবে আপনার ওয়েব সাইট ৯০% Google Adsense পাওয়ার জন্য প্রস্তুত হয়ে গেছে।

এখন বাকি ১০% আপনাকে ভালো ভালো কপিরাইট মুক্ত আর্টিকেল লিখে পূরণ করতে হবে। কখনই কোন ছবি বা কোন ওয়েব সাইট এর লেখা কপি করা যাবে না। যদি একটি ইমেজও কপি করে ব্যবহার করেন তবে আপনার ওয়েবসাইট কখনই Google Adsense পাবে না।

তাই সব সময় নিজে ইমেজ বানাবেন এবং নিজের প্রতিভা লেখার মাধ্যমে প্রকাশ করবেন। আর ভালো একটি সাদামাটা থিম বা টেম্পলেট ব্যবহার করবেন।

যে থিম বা টেম্পলেট টা জন সাধারনের সবারই ভালো লাগবে। এই সমস্ত কাজ যদি আপনার ওয়েব সাইট এ করা হয়ে থাকে তবে আপনার ওয়েব সাইট ১০০% Google Adsense পাওয়ার যোগ্য বলে বিবেচিত হবে এবং আপনার ওয়েব সাইট Google Adsense অবশ্যই পেয়ে যাবে।

উপরিক্ত আলোচনা থেকে আশা করি আপনি সকল বিষয় বুঝতে পেরেছেন। যদি কোন বিষয়ে আপনার মতামত থাকে তবে নিচের মন্তব্য বক্সে জানাতে ভূলবেন না।
Tipsbdnet.ga


By Deepraj In 2022-01-31 12:20 am এই লেখাটি 984 বার পড়া হয়েছে

SHAJALBD is a Real File Downloader Sub Site and does not upload or host any files on it's server. If you are a valid owner of any content listed here & want to remove it then pleases send us an DMCA formatted takedown notice at [email protected] We will remove your content as soon as possible. We will remove your content as soon as possible.